Warning: Use of undefined constant REQUEST_URI - assumed 'REQUEST_URI' (this will throw an Error in a future version of PHP) in /home/apurboco/public_html/mrsbangladesh.com/wp-content/themes/modis/functions.php on line 73
PRESS Note: Audition

PRESS Note: Audition

Bio-Xin Mrs Universe Bangladesh 2019 Audition held on 19 October

‘‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’’ অডিশন

মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ এর পর দেশে প্রথমবারের মতো শুরু হলো ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’; যে সুন্দরী প্রতিযোগিতায় শুধুমাত্র বিবাহিত অথবা ডিভোর্সপ্রাপ্ত নারীরা অংশ নিচ্ছেন।

এই প্রতিযোগিতার আয়োজন করেছে অপূর্ব ডট কম। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২৫ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’- অংশ নেয়ার জন্য আবেদনের সময়। সেখানে প্রায় আট হাজারের বেশি নারী আবেদন করেন। তাদের মধ্যে ছবি ও বায়োডাটা দেখে ৫০০ প্রতিযোগী বাছাই করা হয়। এরই মধ্যে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক অডিশন।

তাদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ায় নেয়া হবে ১০০ জন প্রতিযোগী। এরপর বিভিন্ন ধাপে ধাপে প্রতিযোগী বাছাইয়ের পর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর, ঢাকায়। যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি বাংলাদেশের প্রতিনিধি হয়ে ডিসেম্বরে অংশ নেবেন চীনে, মিসেস ইউনিভার্স ।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর বিচারকদের দায়িত্বে আছেন উপস্থাপক, অভিনেত্রী জাহারা মিতু। তিনি বলেন, শনিবার (১৯ অক্টোবর) থেকে অডিশন শুরু হয়েছে। একটা সময় প্রতিযোগী হয়ে বিচারকদের সামনে দাঁড়াতাম। এবার নিজেই প্রথমবারের মতো বিচারকের কাজ করছি। এই ভালো লাগা বলে বোঝানো যাবে না। খুব সততার সঙ্গে কাজ করছি। তিনি আরও বলেন, প্রত্যাশার বাইরে এই আয়োজনে প্রতিযোগীদের অংশগ্রহণ দেখে মুগ্ধ হচ্ছি।

অপর বিচারক মডেল অভিনেতা অনতু করিম বলেন, অসাধারন সব বিবাহিত নারিদের মুখোমুখি হয়েছি, প্রাথমিক বিচার করাটা বেশ কঠিন কাজ, এত মেধাবি, এবং গুণবতী নারীরা এসেছেন কাকে রেখে কাকে বাদ দিবো! যোগ্যতাসম্পন্ন, মেধাবী, শিক্ষিত, ভালো পরিবারের নারীরা এখানে অংশ নিচ্ছেন এটা ইতিবাচক দিক।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ এর আয়োজক অপূর্ব আব্দুল লাতিফ জানান, বিবাহিত নারী ছাড়াও ডিভোর্সপ্রাপ্ত, সিঙ্গেল মাদার বা বিধবা এমন মেয়েরাও অংশ নিচ্ছেন। মান সম্পন্ন বিচার কাজের জন্য পূর্বে আন্তর্জাতিক পেজেন্ট এ যাবার অভিজ্ঞতা আছে এইরকম বিচারক আমাদের পেনেলে কাজ করছেন। আশাকরি, যোগ্য কাওকে খুজে বের করা যাবে। আন্তর্জাতিক মান বজায় রাখার জন্য অডিশন, গ্রমিং সব আয়জন পাঁচ তারকা ভেনুতে করা হয়েছে।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’এর স্পন্সর বায়জিন কসমেসিউটিকেলস এবং হস্পিটালিটি পার্টনার ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট। ২৬ অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত চলবে গ্রমিং। তারপর সেরা ১০ কে নিয়ে অনুষ্ঠিত হবে গালা রাউন্ড।
বিস্তারিত আপডেট জানাযাবে অফিসিয়াল ফেসবুক পেজেঃ https://www.facebook.com/MrsBangladeshOfficial